1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

পিরোজপুরের ইন্দুরকানীতে ৬’শ গ্রাম গাজা ও ২০ পিস ইয়াবাসহ আটক-০৪

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৮ জন দেখেছেন

গাজী এনামুল হক (লিটন), পিরোজপুর  প্রতিনিধিঃ পিরোজপুরের ইন্দুরকানীতে ৪ মাদক ব্যবসায়ী আটক  ৬’শ গ্রাম গাজা ও ২০ পিস ইয়াবাসহ।। পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় গাজা ও ইয়াবাসহ ৪ জনকে আটক করা হয়েছে। বুধবার (৩১ আগস্ট) রাত ৯ টার দিকে উপজেলার পত্তাশী ইউনিয়নে পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়।

 

গোয়েন্দা সুত্রে জানা যায়, পত্তাশী ইউনিয়নে রাত ৮ টার দিকে খেজুরতলা বাজারের একটি দোকানের সামনে থেকে ১০০ গ্রাম গাজাসহ আলী হোসেন হাওলাদার (৩০), সুব্রত বাওয়ালী (৪৫), জয়ন্ত বাওয়ালী (২৫)’কে আটক করা হয়। পরে রাত ৯ টার দিকে পত্তাশী এলাকায় বসত ঘরের পিছন থেকে মো: মাসুম দফাদার (৩৫)’কে ৫০০ গ্রাম গাজ ও ২০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

 

আলী হোসেন হাওলাদার উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আসলাম হাওলাদারের ছেলে, সুব্রত বাওয়ালী রেখাখালি গ্রামের দেব দুলাল এর ছেলে, জয়ন্ত বাওয়ালী একই গ্রামের কমল বাওয়ালীর ছেলে, মো: মাসুম দফাদার পত্তাশী গ্রামের আলী আকবরের ছেলে।

 

পিরোজপুর গোয়েন্দা শাখা (উত্তর) এর সাব ইন্সপেক্টর নুরুল আমিন জানান, পৃথক অভিযানে ৪ জনকে আটক করা হয়েছে। ৩ জনকে ১০০ গ্রাম গাজাসহ আটক করা হয়। ১ জনকে ৫০০ গ্রাম গাজা ও ২০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

 

এ ঘটনায় পিরোজপুরের ইন্দুরকানী থানায় পৃথক মামলা হয়েছে বলে থানা সূত্রে জানা যায় ।

শেয়ার করুন

আরো দেখুন......